ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চার উইকেট খুইয়ে জিম্বাবুয়ের সংগ্রহ ১৪৯

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ৩ নভেম্বর ২০১৮

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অভিষেক টেস্ট ম্যাচে আজ শনিবার টস জিতে ব্যাট করছে জিম্বাবুয়ে। ৩৮ রান তুলতেই উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে। এখন পর্যন্ত চার উইকেট হারিয়েছে সফরকারীরা। সর্বশেষ উইকেটটি নেন নাজমুল ইসলাম। তার বোলিং তোপে বোল্ড আউট হন সিকান্দার রাজা। এখন ব্যাট করছে শন উইলিয়ামস এবং পিটার মুর।

এ প্রতিবেদন লেখার সময় জিম্বাবুয়ে ১৪৯ রানে ব্যাট করছিল। খেলা শেষ হয়েছে ৬২ ওভার। বাংলাদেশের পক্ষে দুই উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম। একটি করে নিয়েছেন আবু জায়েদ রাহি ও নাজমুল ইসলাম। তবে তাইজুল ইসলামের বোলে একটি ক্যাচ ধরেন নাজমুল।

ওয়েস্ট ইন্ডিজে খেলা সবশেষ টেস্টের বাংলাদেশ দলে পরিবর্তন চারটি। চোটের জন্য স্কোয়াডেই নেই সেই ম্যাচে খেলা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। দল থেকে বাদ পড়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বি ও কিপার নুরুল হাসান।

তবে অভিষেক হয়েছে পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক ও বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর। দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত ও ওপেনার ইমরুল কায়েস। উইকেটের পেছনে দাঁড়িয়েছেন মুশফিকুর রহিম। সেইসঙ্গে দেশের অষ্টম ভেন্যু হিসেবে টেস্ট অভিষেক হলো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের।

বাংলাদেশ একাদশ

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি এবং নাজমুল ইসলাম অপু।

জিম্বাবুয়ে একাদশ

হ্যামিল্টন মাসাকাদজা, ব্রায়ান চারি, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেজিস চাকাভা, ব্র্যান্ডন মাভুটা, কাইল জার্ভিস, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাটারা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি