ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ভারত ৩৩.৩ ওভারে ১৯০/৪

চার উইকেট হারিয়ে চাপে ভারত

প্রকাশিত : ১৮:০৩, ২৮ মে ২০১৯ | আপডেট: ২০:৫৮, ২৮ মে ২০১৯

বৃষ্টির কারণে মাত্র দুই বল শেষে বন্ধ হয়ে গিয়েছিল বাংলাদেশ বনাম ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। কিন্তু বেশি সময় অপেক্ষা করতে হয়নি। বৃষ্টি শেষে আবারও মাঠে নামে মাশরাফি-কোহলিরা। শুরু থেকেই বেশ ভালো খেলছে বাংলাদেশের বোলাররা। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চাপের মধ্যে পড়েছে শক্তিশালী ভারতীয় ক্রিকেট দল। দলীয় মাত্র ৫ রানে ভারতীয় উদ্বোধনী জুটি ভাঙেন মোস্তাফিজুর রহমান।

এরপর জাতীয় দলের তারকা পেসা রুবেল হোসেন ১৪তম ওভারে বোলিংয়ে এসেই নিজের দ্বিতীয় বলে রোহিতের স্ট্যাম্প ভেঙে দেন। সাজঘরে ফেরার আগে ৪২ বলে মাত্র ১৯ রান করার সুযোগ পান ভারতের বর্তমান সময়ের অন্যতম সেরা ওপেনার রোহিত।

শুরু হয় বর্তমান সময়ের বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির খেলা। কিন্তু ফিফটি থেকে মাত্র ৪ রান দূরে থাকতেই ভারতের এই অধিনায়ককে বোল্ড করে সাজঘরে পাঠান মোহাম্মদ সাইফউদ্দিন।

এরপর বিজয় শঙ্করের উইকেটও তুলে নেন রুবেল। ফলে বেশ চাপেই পড়েছে বিরাট কোহলির দল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ - ৩৩.৩ ওভারে ১৯০/৪।

বাংলাদেশ দল :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ রাহী, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

ভারতীয় দল :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), শেখর ধাওয়ান, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক, বিজয় শঙ্কর, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব ও যুগবেন্দ্র চাহাল।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি