ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চার দিনের ছেলেকে রেখে না ফেরার দেশে সাংবাদিক শাহাদাৎ’র স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৪, ৫ আগস্ট ২০২০ | আপডেট: ২১:৪৫, ২০ আগস্ট ২০২০

চার দিন বয়সের ফুটফুটে একটি ছেলে সন্তানকে রেখে না ফেরার দেশে চলে গেলেন একুশে টেলিভিশনের সাংবাদিক নাজমুশ শাহাদাৎ’র স্ত্রী হেলেনা খাতুন (২৮)। বুধবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এদিন দুপুরের দিকে স্বজনরা তার লাশ নিয়ে শেরপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। মাগরিবের নামাজের পর জানাজা শেষে হেলেনা খাতুনের বাবার বাড়িতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে গর্ভাবস্থায় হেলেনা খাতুনের প্রেসার খুব বেড়ে গেলে তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাজমুশ শাহাদাৎ জানান, গত ১ আগস্ট ভোরে সন্তানসম্ভবা স্ত্রীকে মগবাজারের আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণে তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতেই সিজারের (সি সেকশন) মাধ্যমে ছেলে সন্তানের জন্ম দেন তিনি। এরপর থেকে হেলেনা খাতুন আইসিইউতেই লাইফ সাপোর্টে ছিলেন। দিন দিন তার অবস্থার অবনতি হতে থাকে। পরে বুধবার সকালে আইসিইউতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হেলেনা। 

উল্লেখ্য, সাংবাদিক নাজমুশ শাহাদাৎ একুশে টেলিভিশনের অনলাইন বিভাগের প্রতিবেদক পদে কর্মরত রয়েছেন। ৪ বছর আগে তার স্ত্রীর গর্ভে একটি কন্যা সন্তান জন্মগ্রহণের পরপরই মৃত্যু বরণ করে। 

এমএস/এসি/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি