ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় অপহৃত মাদরাসা ছাত্রী নারায়ণগঞ্জে উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪১, ২৩ ফেব্রুয়ারি ২০২২

চুয়াডাঙ্গার দর্শনায় অপহরণের এক সপ্তাহ পর নারায়ণগঞ্জ থেকে এক মাদরাসাছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃতের নাম আনিকা তাবাসসুম (১৫)। একই সঙ্গে অপহরণের অভিযোগে সেলিম হোসেন (২৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার সকালে অভিযুক্ত সেলিমকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে রোববার নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সেলিম নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার শান্তিনগর এলাকার জালাল শিকদারের ছেলে। 

আনিকা চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রায়পুর গ্রামের শুকুর আলীর মেয়ে ও দর্শনা ডি এস ফাযিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী। তার বাবা-মা দুজনেই সৌদিপ্রবাসী। সে সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামে তার মামার বাড়ি থেকে লেখাপড়া করতো। 

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনার বেগমপুর ইউনিয়নের দোস্ত গ্রামের মুজিব পাড়ার দশম শ্রেণিতে পড়ুয়া আনিকা তাবাসসুম ১৪ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে মাদরাসায় যাওয়ার পথে অপহরণের শিকার হয়। এ বিষয়ে তার পরিবার থেকে দর্শনা থানায় অভিযোগ করা হয়। অভিযোগ পেয়ে অভিযান শুরু করে পুলিশ। অভিযানের একপর্যায়ে পুলিশ সন্ধান পায় তাকে নিয়ে রাখা হয়েছে ঢাকা নারায়ণগঞ্জ বন্দর এলাকায়। পরে দর্শনা থানা পুলিশ ২০ ফেব্রুয়ারি রাতে অভিযান চালায় নারায়ণগঞ্জের বন্দর এলাকায়। সেখান থেকে অপহৃত আনিকাকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় অপহরণ মামলার প্রধান আসামি সেলিম হোসেনকে। 

বিষয়টি নিশ্চিত করে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর বলেন, “অপহরণের অভিযোগ পেয়ে বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে অভিযান চালানো হয়। এ ঘটনায় ছাত্রীর মামা বাদী হয়ে দর্শনা থানায় একটি অপহরণ মামলা করেছেন। আদালতে ছাত্রীর ২২ ধারায় আজ জবানবন্দি রেকর্ড হবে। সেই সঙ্গে অপহৃত মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে কি না বিষয়টি নিশ্চিত করতে তার মেডিকেল পরীক্ষা করা হবে।”
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি