ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় আন্তঃজেলা গাড়ি চোরচক্রের ছয় সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৬, ৭ সেপ্টেম্বর ২০২০

আন্তঃজেলা গাড়ি চোরচক্রের এক নারীসহ ছয় সদস্যকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা পুলিশ। ছবি: একুশে টেলিভিশন

আন্তঃজেলা গাড়ি চোরচক্রের এক নারীসহ ছয় সদস্যকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা পুলিশ। ছবি: একুশে টেলিভিশন

চুয়াডাঙ্গায় আন্তঃজেলা গাড়ি চোরচক্রের এক নারীসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে একটি মোটরসাইকেল ও নয়টি ব্যাটারি চালিত ‘পাখি ভ্যান’ উদ্ধার করা হয়।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার জাহিদুল ইসলাম এক সংবাদ সন্মেলনে এ তথ্য জানান। 

গ্রেফতারকৃতরা হলো- চুয়াডাঙ্গার ভান্ডারদহ গ্রামের মৃত খাদের আলীর ছেলে মহাম্মদ আলী (৩০), বহালগাছি গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী লিপি খাতুন (২৮) জীবননগর উপজেলার ইসলামপুর গ্রামের মসলেম মিয়ার ছেলে রবিউল ইসলাম ডাবলু (২৯), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লাটিমা গ্রামের সামসুল খাঁর ছেলে শফিকুল ইসলাম (২৬), আব্দালপুর গ্রামের বাহার আলির ছেলে আলী হোসেন (২৮) ও একই এলাকার আয়ুব আলীর ছেলে সোহাগ হোসেন (২২)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, বেশ কিছুদিন ধরে গাড়ি চোরচক্রের সদস্যরা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল, ইজিবাইক, পাখি ভ্যান চুরি করে আসছিল। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ এ চক্রকে ধরতে অভিযানে নামে। এতে চোর চক্রের মূল হোতা মোহাম্মদ আলীকে আটক করতে সক্ষম হয়। তার স্বীকারোক্তিতে গতকাল রোববার রাতভর চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে এক নারীসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া নয়টি পাখিভ্যান ও চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এই চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি