ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৪, ২৫ নভেম্বর ২০১৯

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে র‌্যাব। গত রোববার গভীর রাতে তাদের আটক করা হয়েছে বলে জানায় র‌্যাব-৬।

সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ র‌্যাব-৬ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার দিগড়ী ইসলামপুর জামে মসজিদ সংলগ্ন পাকা রাস্তার পার্শ্ববর্তী বাঁশ বাগানের ভিতর একদল অজ্ঞাতনামা সশস্ত্র ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। 

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। উদ্ধার করা হয় দেশীয় তেরি ২টি রামদা, দেশীয় তৈরি ১টি ছোরা, দেশীয় ১টি চাইনিজ কুড়াল, দেশীয় ১টি চাপাতি, ৩টি মোবাইল সেট এবং ৫টি সীম কার্ড।

আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ী নতুনপাড়ার বিশারত আলীর ছেলে খালিদ মন্ডল (২৫) ও একই এলাকার ইউনুস আলীর ছেলে রাফিউল ইসলাম (২২)। 

র‌্যাব কমান্ডার আরও জানান, আসামী খালিদ মন্ডলের নামে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন থানায় বিস্ফোরক, দ্রুত বিচার আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে সর্বমোট ২১ টি মামলা এবং রাফিউল ইসলামের ২টি মামলা রয়েছে।  গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। আসামীদের সদর থানায় সোপর্দ করে তাদের  বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি