ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫১, ১৫ অক্টোবর ২০২১

‘ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার বেলা ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সাহিত্য মঞ্চে আলোচনা সভা ও সহায়তা উপকরণ বিতরণ করা হয়। 

জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়া, জেলা সমাজ কল্যাণ কমিটি সহ-সভাপতি মুন্সী আলমগীর হান্নান, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ও বেসরকারি সংস্থা প্রত্যাশার নির্বাহী পরিচালক বিল্লাল হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ সময় প্রতিবন্ধীদের মাঝে ৬০টি সাদাছড়ি, ৫৫টি হুইল চেয়ার, ৩০টি ক্র্যাচ, ৩০টি এলবো ক্র্যাচ ও ৯টি ট্রাই সাইকেল উপহার হিসেবে প্রদান করা হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, “সৃষ্টিকর্তা সকলকেই একইভাবে তৈরী করেছেন। আপনাদের চলাচলের সুযোগ সৃষ্টি করা যায় সেজন্য প্রতিটি স্থানে র‌্যাম্প তৈরী করা হবে। আপনারা কখনই নিজেদের অসহায় মনে করবেন না। সকলের মত আপনাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।” 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি