ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চোরের ছুরিকাঘাতে জখম একই পরিবারের ৩ জন

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২০, ৩১ আগস্ট ২০২০

চোরের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন বাড়ির গৃহকর্তাসহ একই পরিবারের চার জন। সোমবার (৩১ আগস্ট) ভোর রাতে নওগাঁ শহরের চকবাড়িয়া মহল্লায় বসবাসরত সরকারি কর্মচারী রুহুল কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গৃহকর্তা রহুল কুদ্দুস, তার স্ত্রী মাহাফুজা বেগম ও কন্যা আঁখি আক্তার। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রুহুল কুদ্দুসের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তবে ওইদিন বিকেল ৫টা পর্যন্ত চোরদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, একদল চোর চুরি করতে এসে সোমবার ভোর রাত ৪টার দিকে ওই বাড়ির সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে ফেলে এবং এক চোর বাড়ির ভিতরে প্রবেশ করে। অপর চোরেরা বাইরে অপেক্ষা করে। এসময় রুহুল কুদ্দুসের কন্যা আঁখি আক্তার টের পেয়ে চিৎকার শুরু করলে ওই চোর তাকে ছুরিকাঘাত করে। 
এসময় রুহুল কুদ্দুস এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে সে। পরে ওই চোর পালানোর চেষ্টা করার সময় মাহাফুজা বেগমকেও ছুরিকাঘাত করে। এসময় বাইরের চোরদের ইট-পাটকেল নিক্ষেপের ফলে মারাত্মক আহত হন তিনি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন বলেন, সংবাদ পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি