ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছ’সপ্তাহে তিনবার ‘বাবা’ হলেন সাইদো!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:১৮, ২৮ সেপ্টেম্বর ২০১৮

৯১৩ দিন ক্লাবের জার্সিতে তার গোলসংখ্যা মাত্র ২। অথচ মাঠের বাইরের খেলায় রীতিমতো ‘হ্যাটট্রিক’ করে ফেলেছেন সাইদো বেরাহিনো। স্ট্রাইকার হয়েও জালে বল-ই জড়াতে পারেন না। কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল তিনিই আসল ফরোয়ার্ড। ছ ‘সপ্তাহের ব্যবধানে তিন সন্তানের পিতা হয়ে গেলেন তিনি। স্টোক সিটির বুরুন্ডার ফুটবলারকে ঘিরে আপাতত প্রিমিয়ার লিগে হাসির ছররা।

সাইদো বেরাহিনোর কাণ্ডে আপাতত উত্তাল প্রচারমাধ্যম। ‘ডেইলি মেইল’-এর এক প্রতিবেদনে বলা হচ্ছে, তিনজন গার্লফ্রেন্ডের সঙ্গে পৃথক পৃথক সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তাও আবার মাত্র তিন ছ’সপ্তাহের ব্যবধানে। প্রথমে সাইদোর প্রাক্তন বান্ধবী স্তেফানিয়া ক্রিস্তোফোরৌ মে মাসে এক সন্তানের জন্ম দেন। এর পরে জুলাই মাসে দু ‘দিনের ব্যবধানে আরও দুই বান্ধবীর সন্তান হয়।

জুলাইয়ের ১৭ তারিখে চেলসি লভেসের সঙ্গে দ্বিতীয় সন্তান আনিয়া মারির পিতা হন সাইদো। তবে এরপরেই টুইস্ট অন্য এক নারী হঠাৎ জানান, জুলাই মাসের ১৫ তারিখে তিনি যে সন্তানের জন্ম দিয়েছেন, তারও পিতা সাইদো। ‘ডেইলি মিরর’-এর দাবি অনুযায়ী, প্রথম শিশুরই জন্মের সংশাপত্রে বেরাহিনোকে পিতা হিসেবে দেখানো হয়েছে।

তবে তৃতীয় অজ্ঞাত পরিচয় নারী বেরাহিনোকে তার সন্তানের পিতা হিসেবে দেখানোর জন্য আইনের দ্বারস্থ হয়েছেন। স্টোক সিটির সবথেকে বেশি বেতন পান বেরাহিনোই। প্রতি সপ্তাহে তার বেতন ৭০ হাজার ইউরো। গত বছর জুনেই বার্মিহ্যামের এক রেস্তোরাঁ চেনের মালকিন স্তেফানিয়া নিজেদের বাগদানের কথা ঘোষণা করেন।

তবে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে বেরাহিনো পরে ডেটিং করা শুরু করেন মডেল চেলসির সঙ্গে। চেলসি লভেস পরে জানিয়েছিলেন স্ট্র্যাফোর্ডশায়ারে বেরাহিনোর বাড়িতেই দু‘জনে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন।

মাঠের বাইরে হ্যাটট্রিক করলেও মাঠের ভিতরের পারফরম্যান্স একদমই শোচনীয় অবস্থা বেরাহিনোর। অগস্টে কারাবাও কাপে গোল পেয়েছেন। তবে তার আগে শেষবার গোল করেছিলেন ২০১৬ সালে।

সূত্র: এবেলা

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি