ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ছেলের দায়ের কোপে প্রাণ হারালেন সৎমা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১১:১৬, ৮ জানুয়ারি ২০২২ | আপডেট: ১২:২১, ৮ জানুয়ারি ২০২২

ঘাতক ছেলে শাহিন

ঘাতক ছেলে শাহিন

নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জের ধরে সতীনের ছেলের দায়ের কোপে রাবেয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের গলাইকুড়া গ্রামে নিজ বাড়িতে সতীনের ছেলে শাহিন হোসেন (২০) এই ঘটনা ঘটায়। নিহত রাবেয়া বেগম ওই গ্রামের ইসরাইল হোসেনের স্ত্রী। 

খবর পেয়ে শুক্রবার বিকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারসহ শাহিনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের গলাইকুড়া গ্রামের ইসরাইলের আগের স্ত্রীর ছেলে শাহিনকে নিয়ে একই বাড়িতে রাবেয়া বেগম বসবাস করে আসছিলেন। শুক্রবার ইসরাইল হোসেন জুম্মার নামাজ পড়ার জন্য মসজিদে যায়। এসময় শাহিন পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডার একপর্যায় হাতে থাকা দা দিয়ে সৎ মাযের মাথায় আঘাত করে। এতে রাবেয়া বেগম রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তিনি মারা যান। 

পরে শাহিনকে আটক করে পুলিশে খবর দেয় গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ বিকেল ৫টার দিকে  ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার এবং ঘাতক ছেলে শাহিনকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান বলেন, খবর পেয়েই ওই বাড়িতে পৌঁছে দেখি রাবেয়া বেগমের রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে। সাথে সাথে পুলিশকে খবর দেই। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে কিছু জানতে পারেনি বলে জানান তিনি।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, শাহিন নিহত রাবেয়া বেগমের সতিনের ছেলে। কি কারণে মাকে হত্যা করলো তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তবে তাকে আটক করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি