ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জন্মদিনে দু:স্থ শিশুদের সঙ্গে সময় কাটবে পরীমনির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫, ২৩ অক্টোবর ২০১৮

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পনীমনি। একের পর এক হিট ছবি দিয়ে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। এ পর‌্যন্ত ২৩ টি ছবিতে অভিনয় করেছেন। এর প্রায় সবগুলোই হিট।

কাল ২৪ অক্টোবর ঢালিউডের এই ডানাকাটা পরীর জন্মদিন। জন্মদিনে বিশেষ প্লান কার না থাকে। তবে পরীমনির পরিকল্পনা একটু ব্যাতিক্রম।  

‘প্রতিবছরের মতো ইচ্ছে আছে এবারও কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে সময় কাটানোর। আর সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছি আমার কাছের বন্ধু বান্ধবদের জন্য’- বলে পরীমনি।

পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারও সেটা থাকছে কি-না-এমন প্রশ্নে পরীর জবাব, গত বছর তো নীল-সাদা রংয়ের পোশাক পরতে বলেছিলাম সবাইকে। এবার ছেলেদেরকে বলেছি কালো পোশাক পরতে আর মেয়েদেরকে বলা হয়েছে সোনালী রঙের পোশাক পরতে।

বিশেষ দিনে কী ধরনের উপহার পেতে ভালোবাসেন? এমন প্রশ্নে পরীমনি বলেন, উপহারের মধ্যে সবচেয়ে পছন্দ বই এবং ফুল। এই দুইটি জিনিসকে বেশি প্রেফার করি। তাই যদি কেউ আমাকে উপহার দিতে চায় আমি চাইব, তিনি যেন আমাকে বই ও ফুল দেন। প্রিয় লেখকের মধ্যে যদি জিজ্ঞেস করেন, তাহলে শুরু থেকে শেষ অবধি একজনই। রবীন্দ্রনাথ ঠাকুর। উনি আমার কোন রকমের পছন্দ এটা আমি বলে বুঝাতে পারব না। যখন খুব ছোট ছিলাম তখন থেকেই তার লেখার প্রতি আমার অনেক টান ছিল।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি