ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জমি নিয়ে বিরোধের জেরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৫, ১৯ জানুয়ারি ২০২২

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ব্যবসায়ী শহিদুল ইসলাম শহিদ (৫০) ও তার স্ত্রী রোজিনা পারভীন (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখমসহ এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

স্থানীয় এ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুল ও তার সহযোগী মোতাচ্ছের তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে এবং স্বর্ণের চেইন ছিনতাই করেছে বলে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছে শহিদের স্ত্রী রোজিনা পারভীন। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে বাগআঁচড়া বাজারের পুজা মন্দিরের পাশে অবস্থিত তার মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত শহিদুল ইসলাম শহিদ ঝিকরগাছার কুমরি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।  গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে পরে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, বাগআঁচড়া বাজারের মুদি ব্যবসায়ী শহিদুলের সাথে তার দোকানের পাশে এ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুলের সাথে জমিজমা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিলো। তারই জের ধরে এবং পূর্বপরিকল্পিত ভাবে এ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুলের ইন্ধনে তার সহযোগী মোতাচ্ছেরকে দিয়ে মুদি ব্যবসায়ী শহিদুলের উপর হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে এবং একটি এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়।

এ ব্যাপারে শার্শা থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক আইনগত ব্যবস্থ নেওয়া হবে বলে তিনি জানান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি