ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জাতীয় শোক দিবসে যশোরে বৃক্ষরোপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০২, ১৬ আগস্ট ২০২১ | আপডেট: ২০:৩২, ১৬ আগস্ট ২০২১

জাতির পিতা ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করেছে শেখ ফজলুল হক মণি-আারজু মণি অক্সিজেন ব্যাংক।

সোমবার (১৬ আগস্ট) শহরের আব্দুস সামাদ মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে এই কর্মসূচি পালিত হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে কমপক্ষে একটি করে গাছ লাগান- এই প্রতিপাদ্যে কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেবাশীষ রায়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দেবু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক মানব সম্পদ বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ শাহিন, সাবেক উপ মানব সম্পদ বিষয়ক সম্পাদক আরাফাত রহমান বাসিত, সাবেক ছাত্রনেতা নয়ন অধিকারী, কল্লোল বর্মন, অনিক ইসলাম, তিব্বত, বাবু, সজীব শীল, পলক বিশ্বাস, কৌশিক, লিখন প্রমুখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে শেখ ফজলুল হক মণি-আারজু মণি অক্সিজেন ব্যাংকের পৃষ্ঠপোষক দেবাশীষ রায় বলেন, গাছের সংখ্যা কমে যাওয়ায় পরিবেশের বিপর্যয় ঘটছে। ঝড় জলোচ্ছাস থেকে রক্ষা পেতে পরিবেশ উপযোগী গাছ লাগানোর আহ্বান জানান তিনি। সেই সাথে বজ্রপাত থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সবাইকে তাল গাছের চারা রোপনেরও আহ্বান জানান দেবাশীষ রায়।    

শেখ ফজলুল হক মণি-আারজু মণি অক্সিজেন ব্যাংক করোনা সংক্রমনের শুরু থেকেই যশোরে বিনামূল্যে অক্সিজেন সেবাসহ মামবিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি