ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জাবি ডিএসই`র সভাপতি ফারিহা, সম্পাদক আশরাফ

জাবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:০৪, ১ জুলাই ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের বিতর্ক সংগঠন ডিবেটিং সোসাইটি অফ ইকনোমিক্স (ডিএসই) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন ঘোষিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী ফারিহা আফনান শাহেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৪৬তম ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ বিন আশরাফ।

১ জুলাই সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সারা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (শিক্ষা ও গবেষণা) সামিরা তাসনীম মিম, সহ-সভাপতি (বিতর্ক) মো. আরিফ, সহ-সভাপতি (প্রশাসন) সীমান্ত বুলবুল সজল, যুগ্ন সা. সম্পাদক (প্রশাসন) নাইম সরকার দিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক (বিতর্ক) তাপসী দে প্রাপ্তি, যুগ্ম-সাধারণ সম্পাদক(যোগাযোগ) ভাস্কর দে ধ্রুব, সাংগঠনিক সম্পাদক জাফর ইমাম, সহ-সাংগঠনিক সম্পাদক জয় ভূষণ দেবনাথ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক ইমরান হােসেন, দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, অর্থ সম্পাদক আসিফা মেহজাবিন প্রমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সারা সুলতানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মার্জিয়া আলম নিশা, অনুষ্ঠান সম্পাদক মো: ওবায়দুল্লাহ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন সামিয়া ইসলাম আনিকা, নওরীন রহমান, ওয়াসিফ ফুয়াদ সিয়াম, সাদিয়া সরোয়ার উল্লাস, রাইসা আদিবা রাহা। 

নতুন কমিটি ঘোষণা উপলক্ষে অনলাইনে "প্রদর্শনী বিতর্ক ও দায়িত্ব হস্তান্তর" অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. খন্দকার মো: আশরাফুল মুনিম, প্রতিষ্ঠাকালীন সভাপতি ও গবেষক ড.ওমর ফারুক সুজন,  জেইউডিও'র সাধারণ সম্পাদক ফারহান আনজুম করিম।

উল্লেখ্য, ডিবেটিং সোসাইটি অফ ইকনোমিক্স (ডিএসই) বিতর্ক চর্চার পাশাপাশি নিজ বিভাগের সাংস্কৃতিক চর্চায়ও নেতৃত্ব দিয়ে আসছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি