ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জাহাজের ধাক্কায় সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৫, ৬ নভেম্বর ২০১৯

বঙ্গোপসাগরে সেন্টমার্টিন দ্বীপের অদূরে গভীর সাগরে বাণিজ্যিক জাহাজের ধাক্কায় একটি ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে সাগরে ডুবে ৩ জেলে নিহত হয়েছেন। ঘটনার পর ১২ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে নৌবাহিনী। তবে এখন পর্যন্ত ৯ জেলে নিখোঁজ রয়েছেন।

তাদেরকে উদ্ধারে কাজ করছে নৌবাহিনীর জাহাজ সমুদ্র জয় ও অপরাজেয় বলে বুধবার রাতে জানান আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর’র (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম।

আইএসপিআর সূত্রে জানা যায়, সেন্টমার্টিনের কাছে গভীর সাগরে বাণিজ্যিক জাহাজের ধাক্কায় এফবি মিন সন্ধানি নামের একটি ফিশিং ট্রলারে থাকা ২৪ জন জেলেসহ বুধবার ভোরে ডুবে যায়। সংবাদ পেয়ে গভীর সমুদ্রে টহলরত থাকা নৌবাহিনীর জাহাজ সমুদ্র জয় দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জেলেদের সহযোগিতায় ১২ জন জেলেকে জীবিত উদ্ধার করে। উদ্ধারকৃতদের টেকনাফে স্থানীয়দের নিকট হস্তান্তর করা হয়। তবে উদ্ধার হওয়া মৃতদেহ গুলোর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

রাশেদুল আলম জানান, খবর পেয়ে অপর একটি নৌবাহিনীর জাহাজ অপরাজেয় দ্রুততার সাথে উদ্ধার কাজে যোগ দেয়। নিখোঁজ ৯ জেলেকে উদ্ধারে নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় ও অপরাজেয় নিরবিচ্ছিন্ন উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। 

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি