ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

জি বাংলায় তৃতীয় হলেন নোবেল

প্রকাশিত : ২০:৫৭, ১ জুলাই ২০১৯ | আপডেট: ০০:০৯, ২ জুলাই ২০১৯

শেষ পর্যন্ত তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হলো ভারতের জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’তে অংশ নেয়া মাঈনুল আহসান নোবেলকে। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন ভারতীয় শিল্পী অঙ্কিতা। ১ম রানার আপ গৌরব ও স্নিগ্ধজিৎ, যৌথভাবে দ্বিতীয় রানারআপ বা তৃতীয় হয়েছেন নোবেল ও প্রীতম।

তবে বিচারকদের ফলাফলে নোবেল তৃতীয় হলেও, দর্শকদের ভোটে তিনি মোস্ট ভিউয়ার চয়েস প্রাপ্ত হন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গত শনিবার কোলকাতার বিশ্ব বাংলা কনভেশন সেন্টারে এবারের আসরের গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি আগামী ২৮ জুলাই প্রচারিত হবে।

সেখানে দেখা যায়, চ্যাম্পিয়ন হওয়া অঙ্কিতার হাতে গাড়ির চাবি তুলে দিচ্ছেন বিচারকরা। তার পাশেই প্রথম রানারআপ আর পেছনে দ্বিতীয় রানারআপ নোবেল দাঁড়িয়ে আছেন।

এ বিষয়ে নোবেল জানান, আমার প্রধান লক্ষ্যই ছিল ভালভাবে গান গাওয়া। ফলাফল যা হয়েছে তা নিয়ে কিছু বলতে চাইনা। আপনারা আমার সঙ্গে ছিলেন, আছেন, আশাকরি সবসময় থাকবেন। এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

অনুষ্ঠানটি ভারত ও বাংলাদেশের মানুষের কাছে বেশ জনপ্রিয়। এবারের আসরে অংশ নিয়ে ব্যাপক সাড়া ফেলেন বাংলাদেশের গোপালগঞ্জ জেলার এই ছেলে।

যিনি এখন ‘বিস্ময় বালক’ নামে পরিচিত। নোবেল ছাড়া আরও বেশ কয়েকজন এ প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন, যারা বিভিন্ন পর্যায়ে এসে ঝড়ে গেছেন। কিন্তু চূড়ান্ত পর্ব পর্যন্ত নোবেল নিজেকে ধরে রাখতে সক্ষম হন।

পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র ও সোনালি ঠাকুর।

/আই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি