ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জুনায়েদের ‍আচরণে চটেছেন আফ্রিদি

প্রকাশিত : ২০:৫৭, ২৫ মে ২০১৯

আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের পেস বোলার জুনায়েদ খান প্রাথমিক দলে ডাক পেলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি তার। এতে হতাশ জুনায়েদ সোশ্যাল মিডিয়ায় মুখে কচটেপ পেচিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন।

জুনায়েদ খানের এমন আচরণে বেজায় চটেছেন পাকিস্তান সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।এজন্য তিনি টিম ম্যানেজমেন্টের কাছে জুনায়েদের শাস্তিরও দাবি জানান।

শুক্রবার পারফিউম উৎসব অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে ক্ষুব্ধ আফ্রিদি বলেন, জুনায়েদ সোশ্যাল মিডিয়ায় যে প্রতিক্রিয়া দেখিয়েছে তা কখনও গ্রহণযোগ্য নয়। একজন অভিজ্ঞ ক্রিকেটারের কাছে এমন আচরণ মোটেও কাম্য নয়।

পাকিস্তানের সাবেক এ অধিনায়ক বলেন, যেভাবেই হোক তিনি বাদ পড়েছেন। এতে সে হতাশাগ্রস্ত হওয়া স্বাভাবিক। কিন্তু তার উচিত আবেগকে নিয়ন্ত্রণ করা। ছবি দিয়ে প্রতিবাদ করা সমীচীন নয়। এজন্য টিম ম্যানেজমেন্টের উচিত এসব কিছু দেখভাল করা। এদিকে সরফরাজকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ারও পরামর্শ দিয়েছেন আফ্রিদি।

দলের বর্তমান অধিনায়ক সরফরাজের উদ্দেশে তিনি বলেন, সরফরাজের উচিত ব্যাটিং অর্ডার উপরে তোলার পাশাপাশি নিজের ব্যাটিংয়ে আরো দায়িত্বশীল হওয়া।

শেষবারের মতো বিশ্বকাপ খেলা শোয়েব মালিককে নিয়ে ব্যাপক আশাবাদী আফ্রিদি বলেন, বিশ্বকাপে শোয়েব মালিকের উচিত একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ককে গুরুত্বপূর্ণ সময়ে সিদ্ধান্ত নিতে সহায়তা করা। যেহেতু এটা মালিকের শেষ বিশ্বকাপ সেহেতু সেও চাইবে শেষটা যাতে সর্বোচ্চ ভালো হয়।

এদিকে ওয়াহাব রিয়াজের প্রতি বিশেষ আস্থা রাখতে চান আফ্রিদি। সাবেক এ অলরাউন্ডারের বিশ্বাস ওয়াহাব রিয়াজ দলে ফেরায় বিশ্বকাপে দল বোলিং আক্রমণ শক্তিশালী হয়েছে। বিশ্বকাপের মতো মঞ্চে তার নৈপুণ্যে পাকিস্তান স্বপ্নপূরণ করবে বলে আশা প্রকাশ করেন আফ্রিদি।

আই/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি