ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জুভেন্টাসের দাপুটে জয়

প্রকাশিত : ১০:২৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সময়টা দারুণ যাচ্ছে জুভেন্টাসের। সেইসঙ্গে নিয়মিত গোল করে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সঙ্গে নিজেকে খুঁজে ফেরা পাওলো দিবালা দীর্ঘদিন পর পেয়েছেন জালের দেখা। পাশাপাশি দুজনেই রাখলেন সতীর্থের গোলে অবদান। তাদের নৈপুণ্যে সেরি আয় ফ্রোসিনোনের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

শুক্রবার রাতে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দলটিকে ৩-০ গোলে হারায় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় জুভেন্টাস। ম্যাচের ষষ্ঠ মিনিটের মাথায় জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো ডিবালার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ইতালিয়ান চ্যাম্পিয়নরা। এরপর ৯ম মিনিটে রোনালদোর শর্ট ফিরিয়ে দেন ফলসিনোনের গোলরক্ষক। ম্যাচের ১৭তম মিনিটে লিয়েনার্দো বোনউচ্চির গোলে ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। ২-০ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৩তম মিনিটে রোনালদোর গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় ওল্ড লেডিরা। ডান দিক থেকে মানজুকিচের পাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে সামনের ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

বাকি সময়ে ম্যাচে ফিরতে পারেনি অতিথিরা। ফলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে ২৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে ১৪ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান মজবুত করেছে জুভিরা।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি