ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জেদ্দায় দিগন্তের আলো ফাউন্ডেশনের পরিচিতি সভা

প্রকাশিত : ২২:২৯, ৮ মে ২০১৯

মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে দিগন্তের আলো ফাউন্ডেশন। ইতোমধ্যে মানবসেবায় তারা ১ বছর অতিক্রম করেছে। স্বল্পসময়ে নানা সমাজসেবামূলক কর্মকাণ্ড সম্পাদন করে ফাউন্ডেশনটি বেশ সুনাম অর্জন করেছে।

বাংলাদেশের মানবসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে সমাজের কল্যাণে এগিয়ে আসার লক্ষ্যে ফাউন্ডেশনটির যাত্রা শুরু করেন। অসহায়, দুস্থ ও গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই দিগন্ত আলো ফাউন্ডেশনের প্রধান লক্ষ্য। গত ৫মে সৌদি আরবের জেদ্দায় দিগন্তের আলো ফাউন্ডেশনের পরিচিতি ও আলোচনা সভায় পাঠানো বানীতে সংগঠনের চেয়ারম্যান সেহেলী খান রত্না এ কথা বলেন।

দিগন্তের আলো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আশ্ররাফ আলিম এর সভাপতিত্ব ও মামুনুল হক মামুন এবং বাহার উদ্দিন বকুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব ও কার্যালয় প্রধান মোস্তাফা জামিল। বিশেষ অতিথি ছিলেন, উপদেষ্টা নুর মোহাম্মদ নুর,উপদেষ্টা সারতাজুল আলম দিপু, উপদেষ্টা ইউসুফ খান, শামিম চৌধুরী, কোরবান আলী বিশ্বাস, নুর সামাদ মিয়াজি, সাংবাদিক মোহাম্মদ ফিরোজসহ আরও অনেকে।

বক্তারা বলেন, দিগন্তের আলো ফাউন্ডেশন বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি সমাজসেবামুলক সংগঠন। এই সংগঠন মানবতার সেবা তথা অসহায় মানুষের বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। রক্তদান, শীতবস্ত্র বিতরণ, স্যানিটেশন সহায়তা প্রদান প্রভৃতি সেবা দিয়ে থাকে। তদুপরি প্রবাসেও গরিব অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে এই সংগঠনটি, পবিত্র এই মাহে রমজান মাসে গরিব অসহায় মানুষগুলোর পাঁশে এগিয়ে আসার আহ্বান জানান তাঁরা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি