ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জেদ্দায় প্রবাসী কাজী আমিনকে বিদায়ী সংবর্ধনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৮, ৩০ সেপ্টেম্বর ২০১৭

প্রবাসী কাজী আমিন আহমেদ এর স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে জেদ্দায় এক বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি জেদ্দা ২৮ সেপ্টেম্বর স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে তাকে এক বিদায়ী সংবর্ধনা দেয়।

কুমিল্লার সন্তান কাজী আমিন আহমেদ দীর্ঘ ৩০ বছরের প্রবাস জীবনের অবসান ঘটিয়ে সৌদি আরব থেকে দেশে ফিরে আসছেন।

এই দীর্ঘ প্রবাস জীবনে তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থেকে নিরলসভাবে কাজ করে গেছেন। প্রবাসীদের সঙ্গে তার গড়ে উঠেছিল নিবিড় সম্পর্ক।

জেদ্দাস্থ লিমার ইন্টারন্যাশনাল হোটেলে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে জেদ্দাস্থ আওয়ামী পরিবারের সদস্য ছাড়াও সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, হাসেম। মানপত্র পাঠ করেন হাসান মোরশেদ মোরাদ।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ কন্সুলেট জেদ্দার কন্সাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন। সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এবং আতাউর রহমান যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন। সংবর্ধিত অতিথির ছিলেন কাজি আমিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, কাউন্সিলর আমিনুল ইসলাম, সাদেক হোসেন, ইউনুছ চৌধুরী, শামসুল আলম বাবুল, সামির আহমেদ, দেলোয়ার হোসেন, জমসেদ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আমিন আহমেদকে ক্রেস্ট ও হাত ঘড়ি প্রদান করা হয়। নৈশ ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

 

টিকে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি