ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জেলা প্রশাসকের স্ত্রীর পরিচয় দিয়ে প্রতরণার ফাঁদ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১২:১৭, ৬ ডিসেম্বর ২০১৯

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের স্ত্রীর পরিচয় দিয়ে সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীকে হুমকি প্রদান ও প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেছেন এক নারী। 

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দিনগত রাত ৭টায় দুটি পৃথক নম্বর থেকে ফোন করে এ প্রতরণার চেষ্টা করেন ওই নারী। পরে এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শওকত আহমেদ মজুমদার।

তিনি জানান, তার সেলফোনে ০১৯৬৮ ৭৫০৮২১ নম্বর থেকে কল করেন এক মহিলা। এসময় ওই মহিলা নিজেকে জেলা প্রশাসকের স্ত্রী পরিচয় দিয়ে হুমকি-ধামকি দেন তাকে। 

পরে একই নম্বর থেকে সড়ক বিভাগের হিসাব রক্ষক উজ্জল কুমার বসুর সেলফোনে কল করে সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীর স্ত্রী পরিচয় দিয়ে ০১৭৫১ ৪৫১৫১৯ নম্বরে জরুরি ভিত্তিতে তিন হাজার টাকা বিকাশ করে দিতে বলেন। 

বিষয়টি উজ্জল কুমার বসুর নিকট সন্দেহজনক মনে হলে তিনি দ্রুত আমাকে জানান। নির্বাহী প্রকৌশলী শওকত আহমেদ মজুমদার বুঝতে পারেন এটা প্রতারকের কাজ। 

তিনি কালক্ষেপন না করে বিষয়টি ঊর্ধ্বতন মহলে জানান। এ ঘটনায় রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খান জানান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শওকত আহমেদ মজুমদার একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআই/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি