ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে মিটার ও মোটরসাইকেল চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৩, ২৩ ফেব্রুয়ারি ২০২২

জয়পুরহাটে বৈদ্যুতিক মিটার ও মোটরসাইকেল চুরির হিড়িকে পড়েছে। এ ব্যাপারে তথ্য, প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মিটার চোর চক্রের ৭ ও মটর সাইকেল ছিনতাই ও চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঁঞা। এসময় উপস্থিত বিভিন্ন স্তরের পুলিশ সদস্য ছাড়াও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। গ্রেফতারকৃতরা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। 

বিভিন্ন মামলার উদ্ধৃতি দিয়ে পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঁঞা জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বানিজ্যিক ও সেচ পাম্পের মিটার চুরি করে গ্রহাকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। 

তিনি আরও জানান, এ ছাড়া মোটরসাইকেল চোর ও ছিনতাইকারীরা যে কোন মোটরসাইকেল ষ্টার্ট করার উপযোগী চাবি তৈরি করে জেলাসহ পার্শ্ববর্তী কয়েকটি জেলায় মোটরসাইকেল চুরি ও ছিনতাই করে আসছিলেন। এমন অভিযোগ ও মামলার ভিত্তিতে তথ্য, প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জন মটর সাইকেল চোর ও রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে মিটার চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।  
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি