ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঝালকাঠিতে জেলা আ’লীগ নেত্রীসহ ৬জনের বিরুদ্ধে মামলা

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:

প্রকাশিত : ২০:০১, ১৭ সেপ্টেম্বর ২০২০

ঝালকাঠি শহরের পূর্বচাদকাঠি এলাকার একটি আবাসিক হোটেলের মালিক বোরহান উদ্দিন খানের দ্বিতীয় স্ত্রী পারভিন বেগম (৩০) বাদী হয়ে প্রথম স্ত্রী মরহুম এড. সিদ্দিকুর রহমানের কন্যা সেলিনা আক্তার লাকি, তার ভাই শহর বিএনপি সেক্রেটারী আনিচুর রহমান তাপু, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শারমীন মৌসুমী কেকাসহ ৬জনের বিরুদ্ধে দায়েরকৃত নালিশী মামলা এজাহার হিসাবে রেকর্ডের নির্দেশ দিয়েছে আদালত। 

গত ১৪ সেপ্টেম্বর বৃহস্পতি বার ঝালকাঠি নারী ও শিশু ট্রাইব্যুনাল আদালতে বাদীনি ‘তাকে গত ৩০ আগষ্ট আসামীরা অপহরন, ২লাখ টাকা মুক্তিপন আদায় ও মাথার চুল কেটে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের’ অভিযোগ করে নিজের জীবনের নিরাপত্তা দাবী করলে বিচারক ঝালকাঠি থানার ওসিকে এজাহার গ্রহনসহ ভিকটিমের নিরাপত্তা প্রদানের নির্দেশ দেন।

বাদী পারভিন বেগম অভিযোগ করেন, গত ১০ জুলাই ২০২০ইং পূর্বচাঁদকাঠি এলাকার একটি আবাসিক হোটেলের মালিক বোরহান উদ্দিন খানের সাথে ও বাদি পারভিন বেগম  বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপর শহরের সুতালরি এলাকায় কাদের হাংয়ের বাসা ভাড়া নিয়ে বসবাস কালে গত ৩০ আগষ্ট আসামীরা উক্ত বাসায় হামলা চালিয়ে মারধর ও ভাংচুর করে। এরপর আসামীরা তাকে অপহরন করে পূর্বচাদকাঠি এলাকার এক নং স্বাক্ষী বোরহান উদ্দিন খানের অফিসে নিয়ে আটকে মারধর করে মাথার চুল কেটে দেয়। পরে তার ভাই নুরুজ্জামনকে মোবাইল ফোনে ডেকে এনে তাকে বাড়ীতে পাঠিয়ে দেয় বলে অভিযোগে জানায়।

মরহুম এড. সিদ্দিকুর রহমানের পুত্র বিএনপি সেক্রেটারী আনিচুর রহমান তাপু জানায়, ২৫ বছর পূর্বে আমার বড় বোন সেলিনা আক্তার লাকি ও বোরহান উদ্দিন খানের পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ঘরে ২২ বছর ও ১৬ বছরের দুটি পুত্র সন্তান থাকা সত্বেও আমার বোনরে অজান্তে গত ১০ জুলাই বিয়ের নামে অবৈধভাবে বসবাস শুরু করলে ভাই হিসাবে এ বিষয়ে ভগ্নিপতিকে জিজ্ঞাসা করায় তারা আইনগত দায় এড়াতে মিথ্যামামলার আশ্রয় নিয়ে আমাদের হয়রানি করছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি