ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঝালকাঠির ধানক্ষেতে যুবকের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৭, ২৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ০৮:৫৮, ২৯ নভেম্বর ২০১৮

ঝালকাঠির নলছিটিতে ধানক্ষেত থেকে আজিম হাওলাদার (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার পূর্ব রায়াপুর গ্রামে বাড়ির পাশে একটি ধানক্ষেতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। আজিম ওই গ্রামের লতিফ হাওলাদারের ছেলে। সে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী যাত্রীবাহী বাসচালকের সহকারী।

পুলিশ জানায়, আজিম রাতে তার কক্ষে ঘুমাতে যায়। সকালে দরজা খোলা পাওয়া গেলেও আজিমকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরে বাড়ির পেছনের একটি ধানক্ষেতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ দেখতে পায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বাবা লতিফ হাওলাদার বলেন, আমার ছেলেকে দুর্বৃত্তরা হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে রেখেছে। ঘটনার তদন্ত করলেই হত্যার প্রকৃত কারণ জানা যাবে। আমি ছেলে হত্যার বিচার দাবি করছি।

নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সালেম মিয়া বলেন, লাশের সুরতহাল রিপোর্টে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করা হয়েছে। কিন্তু তিনি আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে, তা ময়না তদন্ত রিপোর্ট পেলে যানা যাবে। এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি