ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

টটেনহ্যামের চেলসি পরীক্ষা আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৯, ২৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১২:৫১, ২৪ নভেম্বর ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লীগের শিরোপা লড়াইয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে পাল্লা দিতে আজ শনিবার মুখোমুখি হচ্ছে টটেনহ্যাম ও চেলসি। প্রিমিয়ার লীগের এবারের মৌসুমে নিজ মাঠে ৪ ম্যাচের দু’টিতেই হার দেখে টটেনহ্যাম। সেগুলো লিভারপুল ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে।

ওয়েম্বলিতে স্টেডিয়ামে এবার লন্ডন ডার্বিতে স্পারদের লড়াই চেলসির বিপক্ষে। শনিবার রাত সাড়ে ১১টায় খেলা শুরু হবে। অপরাজিত চেলসির সঙ্গে টটেনহ্যামের পয়েন্ট ব্যবধান মাত্র ১। টটেনহ্যামের সামনে ৩১ বছর পর চেলসির বিপক্ষে টানা দুইটি লীগ ম্যাচ জয়ের হাতছানি! তবে কোচ মাউরিজিকেও সারির অধীনে টানা ১৮ খেলায় অপরাজিত থাকা চেলসিকে হারের স্বাদ দিতে পারলে তৃতীয় স্থানে উঠে আসবে টটেনহ্যাম।

গত এপ্রিলে স্ট্যামফোর্ড ব্রিজে ব্লুদের ৩-১ গোলে হারের লজ্জা দেয় হ্যারি কেইনের দল। আবার গত মৌসুমে টটেনহ্যামের মাঠে ২-১ ব্যবধানে জয়ের স্মৃতি রয়েছে চেলসির। ওয়েম্বলিতে সবশেষ ১২টি অ্যাওয়ে ম্যাচে দুইবার জয় কুড়ায় ব্লুরা। আর প্রিমিয়ার লীগে চেলসির বিপক্ষে সবশেষ ৭ ম্যাচের তিনটিতে জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম।

আন্তর্জাতিক বিরতির পর এটাই দুইদলের প্রথম ম্যাচ। নিজেদের সবশেষ ম্যাচে স্বাগতিক ক্রিস্টাল প্যালেসকে ১-০ গোলে হারায় কোচ মাউরিসিও পচেত্তিনোর টটেনহ্যাম। আর নিজ মাঠেই এভারটনের সঙ্গে গোলশূন্য ড্র দেখে মাউরিজিও সারির চেলসি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি