ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

টাইগারদের স্পিনারদের নেতৃত্ব দিবেন মিরাজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৮, ৩০ অক্টোবর ২০১৮

ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে সাকিব-তামিমের অভাব পূরণ করা গেছে। কিন্তু টেস্টে কি হবে। নেই মাশরাফিও। সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে বাজে হারের রেকর্ড তো আছেই। মেহেদি মিরাজ যেমন বললেন, সাকিব ভাই থাকলে বোলিংয়ে আলাদা আত্ববিশ্বাস পায়। সাকিবের আলো নিয়ে জ্বলে ওঠা মিরাজের কাঁধে এবার অন্য স্পিনারদের আলো দেবার পালা। নেতৃত্ব দেওয়ার পালা স্পিন আক্রমণের।

মেহেদি মিরাজ ওই দায়িত্ব নিতে প্রস্তুত, এটা দুভাগ্য যে আমরা দুই সিনিয়র ক্রিকেটারকে টেস্ট সিরিজের জন্য পাচ্ছি না। সাকিব ভাইয়ের উপস্থিতি বোলিংয়ের ক্ষেত্রে আমাকে সবসময় আলাদা আত্মবিশ্বাস দেয়। তবে সাকিব ভাই ছাড়া আমাদের দলে তাইজুল ইসলাম এবং নাজমুল অপু আছেন। আশা করছি আমরা সিলেটের উইকেট থেকে কিছু সহায়তা পাবো। বৃষ্টির কারণে উইকেট ঢাকা ছিল। কিন্তু আমি যা দেখলাম তাতে বল টার্ন করবে মনে হলো।

জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজে পাত্তাই পায়নি বাংলাদেশ দলের কাছে। টেস্ট সিরিজেও বাংলাদেশ সহজ জয় নিশ্চিত করতে চাই। সে হিসেবে বাংলাদেশ টেস্ট দল সিলেট চলে গেছে। অনুশীলনও করছেন সেখানে। অন্যদিকে জিম্বাবুয়ে চট্টগ্রামে খেলছে ট্যুর ম্যাচ। সিলেটের সঙ্গে এখনও তাদের ওভাবে পরিচয় হয়নি। এছাড়া চট্টগ্রামে বৃষ্টির কারণে প্রথম দিনে বল মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিনে খেলা শুরু হলেও থেমে আছে বৃষ্টির কারণে। টস জিতে ব্যাটিং পাঠানো জিম্বাবুয়ে ব্যাটিংয়ের সুযোগই পায়নি বৃষ্টির বাধায়।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি