ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টি-টোয়েন্টি সিরিজেও নেই সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ১১ ফেব্রুয়ারি ২০১৮

চোট এখনও সেরে উঠেনি সাকিবের। সাকিব আল হাসানকে নিয়েই টি-টোয়েন্টি দল ঘোষণা করেছিল বিসিবি। অথচ সাকিব জানালেন চোট এখনও সেরে না উঠায় তার টি-টোয়েন্টি সিরিজেও খেলার সম্ভাবনা নেই। রোববার দুপুরে দুর্নীতি দমন কমিশনে সাকিব নিজেই এ কথা জানান।

সাকিব জানান, ‘টি-টোয়েন্টি সিরিজেও বোধহয় খেলতে পারবো না। কারণ ডাক্তার বলেছে পুরো ক্ষত সারতে আরও দুই সপ্তাহ লাগবে। সেরকম হলে আসলে কীভাবে খেলবো। আশা করি, দুই সপ্তাহের মধ্যে পুনর্বাসন শেষ করে শ্রীলঙ্কা সফরে খেলতে পারবো।’

ঢাকা টেস্টে হার মেনে নিতে পারেননি সাকিব আল হাসানও। তবে টি-টোয়েন্টি সিরিজে জেতার ব্যাপারে এখনও আশাবাদী সংক্ষিপ্ত ফরম্যাটের নেতৃত্বে থাকা এই তারকা,সবারই লক্ষ্য ছিল জেতার। কিন্তু ক্রিকেটে সবাই যেটা চায়, সব সময় সেটা হয় না। এটাই স্বাভাবিক। তবে আমি খুবই আশাবাদী যে টি-টোয়েন্টিতে আমরা ঘুরে দাঁড়াবো এবং ভালো একটা ফল বের করে আনতে পারব।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে আঘাত পান সাকিব। শুরুতে মাঠে চিকিৎসা নিলেও পরে বেরিয়ে আসেন তিনি। সেদিন ড্রেসিং রুমে কিছুক্ষণ বরফ দিয়ে রাখার পর হাসপাতালে নেওয়া হয় এই অলরাউন্ডারকে। এমনকি সেলাইও করতে হয় চোট আক্রান্ত স্থানে। এরপর শুরুতে কেবল চট্টগ্রাম টেস্টে তার খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন নির্বাচকরা। কিন্তু ধারাবাহিকভাবে ঢাকা টেস্টের পর এবার টি-টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেলেন তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি