ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টেকনাফে ইয়াবাসহ ইউপি সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৫, ৫ জানুয়ারি ২০২০

কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ জাহিদ হোসেন (৪৫) নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেষখালীয়াপাড়া তার বসত বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত জাহিদ হোসেন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার ও হোয়াইক্যং ইউপির প্যানেল চেয়ারম্যান। সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৮ নং ওর্য়াডের ইউপি সদস্য এবং মহেশখালীপাড়া বাসিন্দা মৃত আবদুস সাত্তারের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপির প্যানেল চেয়ারম্যান জাহিদ হোসেনের বাড়িতে ইয়াবার একটি চালান মজুদ করা হয়েছে। এ খবরে পুলিশের একটি দল অভিযানে যায়। এসময় বসত-বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবা ও ২ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ কারণে ওই বাড়ির গৃহকর্তা হিসেবে টেকনাফ বাস স্টেশন এলাকা থেকে জাহিদ হোসেনকে গ্রেফতার করা হয়।

এদিকে অন্য একটি ঘটনার কথা উল্লেখ করে ওসি প্রদীপ আরও জানান, গত ২৯ ডিসেম্বর টেকনাফে পূর্ব শক্রতার জের ধরে স্থানীয় বাসিন্দা মনছুর আলম (৩২) নামে এক ব্যক্তি কোপ দিলে সে আহত হয়। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সে মারা যান। পরে এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। ওই মামলায় আসামি না করার কথা বলে জাহিদ হোসেন প্রতিজন আসামির কাছ থেকে এক লাখ টাকা দাবি করেন। অন্যথায় মামলার আসামি করা হবে বলে হুমকি দেন। এঘটনায় সিরাজুল মোস্তফা বাদী হয়ে টেকনাফ থানায় জাহিদ হোসেনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন। এতে পুলিশের নামে টাকা আদায়ের কথাও উল্লেখ করেন।

ওসি আরও বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে ইয়াবা ও পুলিশের নাম ভাঙিয়ে টাকা আদায়ের মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি