ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টেকনাফে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে রোহিঙ্গা নারীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৮:০৪, ১৮ ফেব্রুয়ারি ২০২০

কক্সবাজার টেকনাফে রোহিঙ্গা শিবিরে দু’পক্ষের সংঘর্ষে নুর নাহার (৪০) নামের এক রোহিঙ্গা নারী নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা শিবিরে এই ঘটনা ঘটে। নিহত নুর নাহার টেকনাফের লেদা রোহিঙ্গা শিবিরের বি-ব্লকের বাসিন্দা নুর আলমের স্ত্রী। সে উক্ত ঘটনার মধ্যস্থতাকারি।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, ‘শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে টেকনাফ লেদা রোহিঙ্গা শিবিরের ৭ নম্বর কক্ষের ফারুকের স্ত্রী রুখিয়ার সঙ্গে ৫ নম্বর কক্ষের মোহাম্মদ আমিনের দুই মেয়ে ফেরদৌসি ও আলমরিজানের মারামারি শুরু হয়। এ ঘটনায় নিহত নুর নাহার উভয় পক্ষের মধ্যে মধ্যস্থতা করার জন্য ঘরের সামনে দাঁড়ালে তার ঘাড়ে লাঠির আঘাত লাগে। 

এসময় সে গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। এঘটনায় ফেরদৌসি (২৫) ও আল মরিজান (৩৩) আহত হন। পরে স্থানীয় রোহিঙ্গারা তাঁদের উদ্ধার করে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা ‘আইওএমে’র স্বাস্থ্যসেবা কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসক নুর নাহারকে মৃত ঘোষণা করেন। আহত অপর দু'জন ফেরদৌসি ও আল মরিজানকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে আসে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি