ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

প্রকাশিত : ১২:২৮, ১৯ মার্চ ২০১৯ | আপডেট: ১২:৪৭, ১৯ মার্চ ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইয়াসিন আহমেদ (২৫) নামের এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইয়াসিন আহমেদ টেকনাফ পৌরসভার লামারবাজার এলাকার আবদুল জলিলের ছেলে। সে তালিকাভূক্ত গুন্ডি ও ইয়াবা কারবারি বলে দাবি করছে পুলিশ। তার বিরুদ্ধে টেকনাফ থানায় ইয়াবাসহ ৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গুলিবিদ্ধ অবস্থায় আহত পুলিশ সদস্যরা হলেন, টেকনাফ থানার এসআই বোরহান, এএসআই সঞ্জিব ও কনস্টেবল শুক্কুর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানার পুলিশের একটিদল টেকনাফ উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় অভিযানে যান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

তিনি আরও বলেন, স্থানীয়রা গুলিবিদ্ধ ইয়াসিনের লাশটি সনাক্ত করেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশের ৩ সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি