ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

প্রকাশিত : ১৩:০৭, ১৪ জুলাই ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। রোববার ভোর রাতে উপজেলার নয়াপাড়া বালিকা মাদ্রাসার পেছনে নাফ নদীর পাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৫ হাজার পিছ ইয়াবা ২টি দেশীয় তৈরী এলজি ও ১০ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। 

‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, টেকনাফ থানা পুলিশের একটি দল রাতে মাদক বিরোধি অভিযানে যায়। এ সময় টেকনাফ উপজেলার নয়াপাড়া বাজার থেকে চিহ্নিত ইয়াবা কারবারি মুফিদ আলমকে (৩৯) আটক করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় নয়াপাড়া বালিকা মাদ্রাসার পেছনে একটি ইয়াবার বড় চালান মজুদ রয়েছে। অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে উৎ পেতে থাকা মুফিদ আলমের সহযোগীরা এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে এক পর্যায়ে অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মুফিদ আলমকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় টেকনাফ থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) অহিদ, কনস্টেবল রুবেল মিয়া ও মনির হোসেন আহত হয়েছেন। তাদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুফিদ আলমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত মুফিদ টেকনাফ উপজেলার নয়াপাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি