ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক কারবারী নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৪, ২১ জুলাই ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত এক মাদক কারবারী নিহত হয়েছেন। আজ রোববার ভোররাতে টেকনাফের হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ২ টি এলজি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খোসা ও ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, ‘বন্দুকযুদ্ধে’ নিহত মো. হোছন (৩৯) হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত আনু মিয়ার পুত্র। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারী ও ৬ টি মামলার পলাতক আসামী।

সম্প্রতি তাকে গ্রেফতারের পরে জিজ্ঞেসাবাদে ইয়াবা মজুদের কথা স্বীকার করেন হোছন। তার দেয়া তথ্য মতে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া শিয়াইল্যা ঘোনা নামক পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়।

গোলাগুলির এক পর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও হোছন গুলিবিদ্ধ হন। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি