ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০১, ২০ ডিসেম্বর ২০১৯

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত আব্দুল করিম (৩৮) নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ট্যুরিস্ট পার্ক এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, নিহত করিম ডাকাতি, মাদক এবং অপহরণ কারবারে জড়িত ছিলেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, ১০ হাজার পিস ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও দুটি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

করিম টেকনাফের হ্নীলার লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকার ডি ব্লকের আব্দুস সালামের ছেলে। তার বিরুদ্ধে থানায় খুন, ডাকাতি, অপহরণ ও মাদকের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনর্চাজ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব (এক্সবিএন) জানান, ভোরে মাদক পাচারের জন্য টেকনাফ স্থলবন্দর সংলগ্ন বরইতলী এলাকায় একদল ডাকাতের অবস্থানের সংবাদে র‌্যাবের বিশেষ টহল দল সেখানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় তারা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টাগুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ডাকাতরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

পরে ওই এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় টেকনাফ থানায় পৃথক মামলা হয়েছে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি