ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ট্রলার ডুবি: উদ্ধার অভিযান নিয়ে ক্ষুব্ধ স্বজনদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৬, ৮ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৫৭, ৮ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদীতে ট্রলার ডুবির ঘটনায় উদ্ধার তৎপরতা নিয়ে ক্ষুব্ধ হয়ে উঠেছেন নিখোঁজদের স্বজনরা। দুর্ঘটনার ৪ দিনেও ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজ ১০ যাত্রীর সন্ধান দিতে না পারায় ধলেশ্বরী নদীর দুই তীরে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান।

শনিবার সকালে ৪র্থ দিনের মতো উদ্ধার কার্যক্রম শুরু করে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্টগার্ডের সমন্বিত উদ্ধারকারী দল। এ সময়ে নিখোঁজদের সন্ধান না পেয়ে ক্ষুব্ধ হয়ে উঠেন জনতা। স্বজনরা নদীর পাড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। 

সংবাদ পেয়ে পুলিশ ধলেশ্বরী নদীর পাড়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গত বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। তাদের সন্ধানে উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিসসহ আরও চারটি সংস্থা।

এ ঘটনায় এমভি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চের মাস্টার মো. কামরুল হাসান, চালক মো. জসিমউদ্দিন ভূইয়া ও সুকানী মো. জসিম মোল্লাকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেছেন বিআইডব্লিউটিএ'র উপপরিচালক বাবু লাল বৈদ্য।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরির্দশক তরিকুল ইসলাম জানান, মামলায় কুশয়ার মধ্যে আইন না মেনে বেপরোয়া গতিতে লঞ্চ চালিয়ে যানমালের ক্ষয়ক্ষতির অভিযোগ আনা হয়েছে। 

এ মামলায় গ্রেপ্তার তিনজনকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি