ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ১ ডিসেম্বর ২০২১

বগুড়া-ঢাকা মহাসড়কের মির্জাপুরে ট্র্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একটি পাথর বোঝাই ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে বাইকটি। এতে ঘটনাস্থলেই দুই আরোহী মারা যান।

মঙ্গরবার রাতে কৃষ্ণপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন হৃদয় হেমন্তের ছেলে ওষুধ কোম্পানীতে চাকরিরত সম্পদ কুমার (২০) ও মৃত জাহিদুল ইসলামের ছেলে কলেজছাত্র নাহিদ হোসেন (২০)।

বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানাউল আলম জানান, বগুড়ার শেরপুর উপজেলা থেকে  রাত সাড়ে ৮টায় একটি মোটরসাইকেলে করে দুই যাত্রী মির্জাপুরের দিকে যাচ্ছিল। মহাসড়কের কৃষ্ণপুর নামক স্থানে পেছন থেকে একটি পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ২২-৩১০৬) মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সাইকেলটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজন  মারা যান। 

ওই রাতে নিহতদের লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতলের মর্গে রাখা হয়। পরে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়, জানান পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

হাইওয়ে পুলিশ জানায়, তারা ট্রাকটিকে ধাওয়া করে সিরাজগঞ্জ উপজেলার রায়গঞ্জের চান্দাইকোন থেকে আটক করে। এ সময় ট্রাকচালক ও তার হেলপার পালিয়ে যায়। আটক ট্রাকটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। 

এব্যাপারে শেরপুর হাইওয়ে ফাঁড়িতে একটি মামলা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি