ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ট্রাম্প আমেরিকাকে ছেড়া ন্যাকড়া বানিয়ে ফেলেছেন: বাইডেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ১৪ আগস্ট ২০২০

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেন- সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেন- সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেন ও তার রানিং মেট কমলা হ্যারিস বলেছেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমেরিকাকে ছেড়া ন্যাকড়া বানিয়ে ফেলেছেন। করোনা ভাইরাসের মহামারি, বর্ণবৈষম্য ও বিধ্বস্ত অর্থনৈতিক অবস্থা থেকে মুক্তি পেতে এ মুহূর্তে আমেরিকার নাগরিকেরা যোগ্য নেতৃত্বের জন্য হাহাকার করছে। খবর পার্স টুডে’র। 

বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট হিসেবে মনোনীত রানিং মেট কমলা হ্যারিস যৌথ প্রচারণার প্রথম দিনেই ট্রাম্পকে বড় রকমের আক্রমণ করে বসেন। তারা ট্রাম্প প্রশাসনের অবসান ঘটানো ও আমেরিকাকে পুনঃনির্মাণের অঙ্গীকার ব্যক্ত করেন। কালিফোর্নিয়া থেকে সিনেটর নির্বাচিত ৫৫ বছর বয়সী কমলা হ্যারিস বলেন, দেশ এখন ক্রসরোডে, ডোনাল্ড ট্রাম্প একজন অযোগ্য লোক, তিনি প্রেসিডেন্ট পদের জন্য মোটেই যোগ্য নন।

কমলা আরও বলেন, ওবামা ও জো বাইডেনের কাছ থেকে ডোনাল্ড ট্রাম্প ইতিহাসের শক্তিশালী অর্থনীতি পেয়েছিলেন কিন্তু তিনি তা সোজাসুজি ভূমিতে নামিয়ে এনেছেন। আমাদের এখন এমন একজন প্রেসিডেন্ট আছেন যিনি জনগণের চেয়ে নিজের প্রতি বেশি খেয়াল রাখেন।

করোনা ভাইরাসের মহামারি ও বর্ণবৈষম্য মোকাবেলায় প্রেসিডেন্ট ট্রাম্প এবং ভাইস প্রেসিডেন্ট পেন্সের কঠোর সমালোচনা করেন কমলা হ্যারিস। এসব ক্ষেত্রে ব্যর্থতার জন্য তাদেরকে অভিযুক্ত করেন তিনি।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি