ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁও জেলা জজ আদালতের কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৭, ৯ মার্চ ২০২০

কুড়িগ্রাম জেলা জজ আদলতের সেরেস্তাদার ইউনুছ আলী খন্দকারের উপর অন্যায়ভাবে পুলিশী নির্যাতনের প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা করেছে জেলা জজশীপে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের তিনটি সংগঠনের নেতাকর্মীরা। তারা এ ঘটনার সাথে জড়িত পুলিশ সদস্যদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি জানিয়েছে।  
 
সোমবার সকালে জেলা জজ আদালতের সামনে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন-জেলা শাখা, জেলা জজশীপ সরকারি কর্মচারি কল্যাণ পরিষদ ও জেলা সেরেস্তাদার এসোসিয়েশন আয়োজিত নিন্দা ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন, জেলা সেরেস্তাদার এসোসিয়েশনের সভাপতি দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, বিচার বিভাগ কর্মচারি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাফিজার রহমান প্রমুখ। 

বক্তাগন গত ২১শে ফেব্র“য়ারি রাতে পুলিশ কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তোদার ইউনুছ আলী খন্দকারকে নিজ বাসা থেকে ডেকে নিয়ে অমানবিক শারিরীক নির্যাতন করেছে উল্লেখ করে ঘটনার তীব্র নিন্দা জানান এবং নির্যাতনকারী পুলিশ সদস্যদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তাগন আরো বলেন,  অনতিবিলম্বে তাদের দাবি বাস্তবায়ন করা না হলে দেশব্যাপী তারা কঠোর আন্দোলন শুরু করবেন বলে ঘোষণা দেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি