ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:২০, ১৮ মার্চ ২০২০

জেলার বালিয়াডাঙ্গীতে বসতভিটার জমি দখলকে কেন্দ্র করে বাড়িতে অগ্নিসংযোগ ও দুপক্ষের সংঘর্ষের ঘটনায় ইসলাম উদ্দীন (৫৫) নামে এক ব্যক্তি নিহত এবং দুপক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন।

বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যান। এর আগে মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস স্থানীয়দের খবর দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত ইসলাম উদ্দীন বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামের বুধু মোহাম্মদের ছেলে।
এ ঘটনায় এক পক্ষের আহতরা হলেন- নিহত ইসলাম উদ্দীনের ভাই দবিরুল ইসলাম (৫৪), দেলোয়ার হোসেন (২৭), স্ত্রী জাহানারা বেগম (৪০), মেয়ে আসমা জাহান বৃষ্টি (১৪) ভাতিজা সাদেকুল ইসলাম (৩২) ও নুর আলম (২৭)। আহতরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপর পক্ষের আহতরা হলেন- অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আব্দুল জব্বার (২৭), তার ভাই দেলোয়ার হোসেন (২৫) ও তাদের বাবা আব্দুর রহিম (৫৫), বোন ফাতেমা আক্তার (১৮) এবং আব্দুর রহিমের স্ত্রী তাজমীন আক্তার (৪৮)। আহতরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও ইসলাম উদ্দীনের মৃত্যুর পর পুলিশ গিয়ে হাসপাতালে তাদের পায়নি। এর আগেই হাসপাতাল ছেড়ে পালিয়েছে বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, বসতভিটার জমির পজিশন নিয়ে একই এলাকার ইসলাম উদ্দীনের সঙ্গে আব্দুল জব্বারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি মীমাংসা করে দিলেও মঙ্গলবার সকালে পজিশন দখল নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুইপক্ষের ১২ জন আহত হয়। গুরুতর আহত ইসলাম উদ্দীনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হলে তিনি বুধবার ভোরে মারা যান।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাবিবুল হক প্রধান সংঘর্ষকে কেন্দ্র করে আহতদের একজন হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত করতে পুলিশ কাজ করছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি