ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে তিন মাদক কারবারি গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৫০, ২৫ নভেম্বর ২০২০

ঢাকা থেকে যাত্রীবেশে তিন হাজার ৮শ’ পিস ইয়াবা নিয়ে ঠাকুরগাঁওয়ে ডিবি’র হাতে গ্রেফতার হয়েছে তিন মাদক কারবারি। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি চৌকষ দল সদর উপজেলার ২৯ মাইল নামক এলাকায় হানিফ কোচে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, বরিশাল জেলার গৌরনদী থানাধীন নলছিড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের সবুজ ফকিরের ছেলে মনির হোসেন ওরফে শুভ (২২), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি বেলসাড়া গ্রামের মৃত-কফিল উদ্দিনের ছেলে সামসুল হক (৬০) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মৃত-হবিবর রহমানের ছেলে সোহেল রানা (৩৫)। 

ঠাকুরগাঁও ডিবি পুলিশের উপ-পরিদর্শ (এসআই) রবিউল ইসলাম জানান, পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) বিশ্বস্ত সুত্রে অবগত হন ঢাকা থেকে দুইজন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে যাত্রীবেশে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে হানিফ কোচে রওনা দিয়েছে। তাঁর দেওয়া তথ্য ও সার্বিক নির্দেশনা মোতাবেক ডিবি পুলিশের একটি চৌকষ দল ঠাকুরগাঁওয়ের প্রবেশ দ্বার ২৯ মাইল নামক স্থানে জোড়ালো অবস্থান নেয়। পরে রাত দশটার দিকে চিহ্নিত কোচটি ২৯ মাইলে পৌছালে ডিবি পুলিশ কোচটি থামিয়ে তল্লাশি চালায়। 

এসময় দুজনের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের শরীর তল্লাশি করে একজনের কাছে ২৩’শ ও অপর জনের কাছ থেকে ১৫’শ পিসসহ মোট ৩৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাদের জিজ্ঞাসাবাদ করা হলে মাদকগুলির প্রকৃত মালিক ও অর্থ জোগানদাতা সোহেল রানা বলে জানায় তারা। 

তাদের দেওয়া তথ্য মতে রাতে আবারও অভিযানে নামে পুলিশ। পরে ঠাকুরগাঁও জেলা পরিষদ এর সামনে থেকে রাত সোয়া একটার দিকে মাদক কারবারি সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।
কেআই//

   
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি