ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে নুতন ৩ জন সহ করোনাক্রান্ত ১৯

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩০, ৩ মে ২০২০

ঠাকুরগাঁও নতুন করে করোনায় সংক্রমিত তিনজন রোগী শনাক্ত হওয়ায় মোট ১৯জন সংক্রমিত হয়েছে। তবে এর মধ্যে তিনজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন।  ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার রবিবার সকালে দিনাজপুর এম আ: রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত তথ্যসুত্রে বিষয়টি নিশ্চিত করেছেন ।  

সিভিল সার্জন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে তিনজন করোনা রোগী শনাক্তকৃতদের মধ্যে হরিপুর উপজেলায় ২০বছর বয়সী ২ জন (একজন পুরুষ ও একজন মহিলা) এবং বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৫ বছর বয়সী একজন পুরুষ। তাদের স্থানীয় ভাবে আইসোলশনে রাখার পাশাপাশি তাদের পাড়ামহল্লায় প্রায় ৫০টি বাড়ি পুরো লকডাউনসহ পরিবারের সদস্যদের হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে। নুতন  আক্রান্ত সবাই নারায়ণগঞ্জ ফেরত। 

উল্লেখ্য, এর আগে গত ১১ এপ্রিল ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন সহ প্রথম ৩ জন করোনা রোগী শনাক্ত হলে সেইদিনই জেলাকে অনিদির্ষ্টকালের জন্য লক ডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন, ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন, ২১ এপ্রিল সদরে একজন নারী, ২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরের গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক, ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন, ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন, ৩০ এপ্রিল পীরগঞ্জে ঢাকা ফেরত এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। আজ শনিবার সর্বশেষ হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ জনে। এরমধ্যে তিনজন ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি