ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে হাসপাতালে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার প্রদান

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪২, ২৬ জুলাই ২০২১

ঠাকুরগাঁওয়ে করোনার প্রকোপ বৃদ্ধিতে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অক্সিজেন সংকট মোকাবেলায় নয় দশমিক আট ঘনমিটার আয়তনের পাঁচটি বড়মাপের অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে “সংযোগ-কানেকটিং পিপল” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন সংগঠনের নেতাকর্মীগণ।
 
এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার ও আধুনিক সদর হাসপাতাল তত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপল শুভেচ্ছা বক্তব্য দেন। 

বক্তাগণ এ অক্সিজেনসেবা হাসপাতালে করোনা ইউনিটে মুমূর্ষু রোগীদের অনেক উপকার হবে বলে উল্লেখ্য করেন।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান, আসাদুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সংগঠনের সদস্য প্রকৌশলী নাহিন, রাতুল, প্রান্ত, শিহাব, সেজান, অঙ্কুর, সৌধসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা দেশে করোনা মোকাবেলায় সংযোগ-কানেকটিং পিপল সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই ধরাবাহিকতায় ইতিপূর্বে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল কর্তৃপক্ষকে একশ’টি ননব্রিদিং মাস্ক, ১০ লিটারের একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, দুইটি অক্সিজেন সিলিন্ডার, ৮টি অক্সিজেন ফ্লোমিটার প্রদান করা হয়। এছাড়া চিকিৎসকের পরামর্শে বাসা-বাড়িতে থাকা রোগীদের কাছেও সংগঠনের পক্ষ থেকে অক্সিজেন সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। করোনা চিকিৎসায় আগামীতে আরও বড় পরিসরে বিভিন্ন উপকরণ বিতরণ করা হবে বলে জানান সংগঠনের সদস্যরা।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি