ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ডিসি সুলতানার দ্রুত অপসারণসহ বিভাগীয় মামলার দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি: 

প্রকাশিত : ২২:০৯, ১৬ মার্চ ২০২০

কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে অমানুষিক নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে এবং ডিসি সুলতানা পারভীন, আরডিসি নাজিম উদ্দিন, ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমাসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম ছাত্র ও যুব সমাজের ব্যানারে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। 

সোমবার দুপুরে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাব্যাপি এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ছানালাল বকসি,শ্যামল ভৌমিক, বিএমএসএফ জেলা শাখার সাধারণ সম্পাদক আলগীর হোসাইন,জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মমিনুর রহমান মমিন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব প্রমুখ। অপরদিকে নাগেশ্বরী প্রেসক্লাব, প্রেসক্লাব নাগেশ্বরী এবং কচাকাটা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। 

সমাবেশে কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভীনকে দ্রুত অপসারণসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং আরডিসি নাজিমুদ্দিন, ম্যাজিস্ট্রেট রিন্টু চাকমাসহ যারা আরিফুলকে নির্যাতনে জরিত ছিলেন তাদের শুধু বদলি এবং প্রত্যাহর নয় তাদেরকে ফৌজদারি মামলা দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া এবং আরিফুলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান বক্তারা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি