ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি খোকন সম্পাদক মাহাবুব

ফয়সাল আহাম্মেদ দ্বীপ, ডেনমার্ক

প্রকাশিত : ২০:৫৯, ২১ জুন ২০২২ | আপডেট: ২১:০৬, ২১ জুন ২০২২

‘সকল ষড়যন্ত্র রুখে পদ্মা সেতু আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে’ এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে ডেনমার্ক আওয়ামী লীগের কার্যক্রম আরো গতিশীল করতে ত্রি-বার্ষিক সম্মেলন করেছে ডেনমার্ক আওয়ামী লীগ।

উক্ত সম্মেলনে বিনা প্রতিদন্ধিতায় খোকন মজুমদারকে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমানকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেন ইউরোপ আওয়ামী লীগ। 

রাজধানী কোপেনহেগেন এর একটি স্থানীয় হল রুমে অনুষ্ঠিত এই সম্মেলনের প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান। টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহামুদ শরীফ। 

প্রথম পর্বে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে ও সাধারাণ সম্পাদক মাহাবুবুর রাহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

বক্তরা আগামী জাতীয় নির্বাচনে প্রবাসীদের ভুমিকার কথা তুলে ধরে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল। তাই সকল বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দ্বিতীয় পর্বে সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক বাবু সুভাষ ঘোষের সভাপতিত্বে ও সদস্য সচিব গোলাম কিবরিয়া শামীমের পরিচালনায় কাউন্সিলরদের উপস্থিতিতে বিনা প্রতিধন্ধিতায় খোকন মজুমদার ও মাহাবুবুর রহমানকে নির্বাচিত করা হয়। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি