ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও দোহারের আফরোজা আক্তার

দোহার-নবাবগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত : ১৪:৫৭, ২৫ ডিসেম্বর ২০১৯

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার তালিকায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন আফরোজা আক্তার রিবা। তিনি দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত আছেন।

শিক্ষক-শিক্ষিকা, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারী বাছাই কমিটির সভাপতি ঢাকা জেলা প্রশাসক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দোহার উপজেলা প্রশাসনে বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা জানান, প্রশাসনিক কর্মকর্তা হিসেবে আফরোজা আক্তার রিবা একজন কর্মদক্ষ ব্যক্তি। তাঁর দক্ষতার কারণেই তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন। দোহারের শিক্ষাক্ষেত্র সহ মানবিক বিভিন্ন কর্মকাণ্ডে তাঁর ব্যতিক্রমী উদ্যোগ সর্বমহলে প্রশংসা পেয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার দেওয়া আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত দরিদ্র পরিবারের শিশু-কিশোরদের শিক্ষার জন্য আশ্রয়ণের অভ্যন্তরে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম শুরু করে আফরোজা আক্তার আলোচনায় আসেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, যে কোন স্বীকৃতিই ভাল কাজের প্রেরণা হিসেবে কাজ করে। প্রশাসনিক কর্মকর্তা হিসেবে শুধু নয়, প্রশাসনিক গণ্ডির বাইরেও একজন সাধারণ মানুষ হিসেবে জনগণের পাশে থাকার চেষ্টা করি সবসময়। চলে গেলেও ভাল কাজের জন্য মানুষ যাতে মনে রাখে সে চিন্তা-চেতনা নিয়ে কাজ করার চেষ্টা করি।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি