ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঢাকা ব্যাংকের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ১৮ মার্চ ২০২০

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ঢাকা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান রেশাদুর রহমান, ঢাকা ব্যাংকের সাবেক চেয়ারম্যান এ. টি. এম হায়াতুজ্জামান খান, পরিচালক মোহাম্মদ হানিফ, মো. আমিরুল্লাহ, জসিমউদ্দিন, আমানুল্লাহ সরকার; ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর  মো. মুজিবুর রহমান ও এ এস সালাহউদ্দিন আহমেদ; ব্যবস্থাপনা পরিচালক ও সি ই ও এমরানুল হক; উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আবু জাফর, এ. কে. এম শাহনেওয়াজ; আরহাম মাসুদুল হক সহ ব্যাংকের হেড অফিসের সকল কর্মকর্তাবৃন্ধ ঢাকা ব্যাংক কর্পোরেট অফিসের সামনে মুজিববর্ষ লোগো সম্বলিত টি-শার্ট পরিধান ও মুজিববর্ষ লোগোযুক্ত প্ল্যাকার্ড হাতে নিয়ে গত ১৮ই মার্চ, সকাল ১০টা থেকে ১০.১০ পর্যন্ত অবস্থান করেন।

এসময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। পরবর্তীতে জনাব রেশাদুর রহমান, চেয়ারম্যান, ঢাকা ব্যাংক লিমিটেড ব্যাংকের পরিচালনা পর্ষদের উপস্থিতিতে জাতির পিতার ১০০তম জন্মবার্ষিকী উদযাপন-কে কেন্দ্র করে কর্পোরেট অফিস প্রাঙ্গনে জাতির পিতার রুহের মাগফেরাতের জন্য দোয়া এবং কেক কাটা হয়।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা ব্যাংকের প্রতিটি শাখায় কেক কাটা হয় এবং শাখার সকল কর্মকর্তা বৃন্ধ মুজিববর্ষ লোগো সম্বলিত টি-শার্ট পরিধান ও মুজিববর্ষ লোগো যুক্ত প্ল্যাকার্ড হাতে নিয়ে প্রত্যেক শাখার সামনে কাল ১০টা থেকে ১০.১০ পর্যন্ত অবস্থান করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।এই উদযাপন উপলক্ষ্যে ঢাকা ব্যাংক তার কর্পোরেট অফিস,  গুলশান, বনানী ও ধানমন্ডি শাখাকে আধুনিক আলোক সজ্জা দিয়ে অলংকৃত করে।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি