ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৫, ১৩ অক্টোবর ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল আজ রোববার দুপুর ১টায় প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে (কক্ষ নং-২১৪) আনুষ্ঠানিকভাবে এ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন।

‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষায় অবতীর্ণ ছাত্রছাত্রীরা উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে ফল জানতে পারবেন।

এছাড়া, আবেদনকারীরা যে কোনও অপারেটরের (গ্রামীণফোন ব্যতীত) মোবাইল ফোন থেকে DU Kha কোড টাইপ করে ১৬০২১ নম্বরে send করে ফিরতি sms-এ পেতে পারবেন পরীক্ষার ফল।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর শুক্রবার খ-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে মোট ৭২টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এ বছর ‘খ’ ইউনিটে ২ হাজার ৩৭৮টি আসনের বিপরীতে পরীক্ষা দিয়েছেন ৪৫ হাজার ১৮জন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি