ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তানভীর আলাদিনের অসম প্রেমের নতুন উপন্যাস হৃদি’ফু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০, ২৩ মার্চ ২০২১ | আপডেট: ২২:৫৮, ২৩ মার্চ ২০২১

করোনাকালের কষ্টমাখা অসম প্রেমের গল্প নিয়ে সাংবাদিক ও কথাসাহিত্যিক তানভীর আলাদিনের নতুন উপন্যাস হৃদি’ফু। বুধবার (২৪ মার্চ) আসছে একুশে বইমেলায়। সাহিত্যদেশ থেকে প্রকাশিত উপন্যাসটির গল্পে বাঁক বদলের বৈচিত্র্য আর ভিন্ন স্বাদের হৃদি’ফু উপন্যাসটি পাঠক মনকে দোলা দেবে বলেই লেখকের বিশ্বাস।

তানভীর আলাদিন জানান, হৃদি'ফুকে নিয়ে তিনি এগিয়েছেন করোনাকালের কষ্টমাখা এক অসম প্রেম জুটির দুই সময়ের প্রথাভাঙার কাঁহন নিয়ে। সেখানে নিয়তির শৃঙ্খলিত সময়ের গানে একটা সময় যাদেরকে নিষিদ্ধের মুখরাটাই শুধু শুনিয়েছিলো, আবার নতুন সময়ে এসে তাদেরকেই বিশুদ্ধতার অন্তরাটুকুও শোনায়! তবুও অন্ত্যমিলের মালাগাঁথার সূঁতোটা প্রশ্নবোধকের সামনেই বারবার দাঁড়াতে চায়। 

হৃদি'ফু সেই সময়েরই কাঠপুতুল, নিয়তির সময়ের সূঁতো নাচানোর বাঁকে-বাঁকে মফস্বল থেকে জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে ঘুরিয়ে তানভীর আলাদিন আজ নিয়ে এলেন অমর একুশের গ্রন্থমেলা-২০২১ এ পাঠকের সামনে...! 

প্রবীর চক্রবর্ত্তীর প্রচ্ছদে তানভীর আলাদিনের সময়ের প্রথাভাঙার কাঁহনের হৃদি'ফু উপন্যাসটি পাঠক কিভাবে নেবেন সেটিও সময় ঠিক করে দেবে।

অমর একুশের গ্রন্থমেলা-২০২১ আসা নতুন এই উপন্যাসটি পাওয়া যাচ্ছে- সাহিত্যদেশ, স্টল নম্বর-৭৩ ও ৭৪ (ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট গেট সংলগ্ন) সোহরাওয়ার্দী উদ্যানে লেকের পূর্ব পাড়ে। এছাড়া ঘরে বসে রকমারি ডটকম অথবা কানামাছি’তে  অর্ডার করেও পাওয়া যাবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি