ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

তারুণ্যলোকের টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ২১ অক্টোবর ২০১৮

‘চিত্রশিল্পী মেঘের সঙ্গে দেখা হয়ে যায় বিষন্নতায় ঘেরা ইরার সঙ্গে। ইরাকে দেখেই তার ছবি আঁকতে চায় মেঘ নিজের শূণ্য ক্যানভাসে। ছবি আঁকা, কথোপকথন আর গল্পের পসরা সাজে মেঘ আর ইরাকে ঘিরে। ইরা হয়ত তার পেছনের গল্প ভুলে মেঘের সাথে স্বপ্ন বুনতে চায়।
কিন্তু এর মাঝেই এক নির্জন রাতে পরী নামে ভিষণ রহস্যময় এক নারীর সঙ্গে পরিচয় হয় মেঘের। যে নিজেকে রাতের দেবী মনে করে আর সময় বিক্রি করা তার পেশা। মেঘ ইরার কাছ থেকে সময় কিনে নেয়, আর অনেক সময় ধরে পরীর ছবি আঁকতে থাকে। তার ছবি দিয়ে এক্সিবিশন করবে মেঘ। ছবি আঁকার ফাকে ফাকে কথার মালা বোনা হয় মেঘ-পরীর। মেঘ পরীর প্রেমে পড়ে যায়। কিন্তু পরী মেঘকে সম্মতি জানাতে চায় না।’ এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’।

একজন চিত্রশিল্পীকে কেন্দ্র করে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত তারুণ্যলোকের প্রথম টেলিফিল্ম ‘মেঘের ক্যানভাস’।
সৌরভ বোস প্রযোজিত এ টেলিফিল্মটির গল্প ও চিত্রনাট্য দয়াল সাহা ও ফরিদ উদ্দিন মোহাম্মদের। মাহতাব শফি ও ফায়সাল তনুর সার্বিক তত্ত্বাবধানে টেলিফিল্মটি নির্মাণ করেছেন ফরিদ উদ্দিন মোহাম্মদ।

নাটকটি সম্পর্কে সৌরভ বোস বলেন, ‘ব্যাতিক্রমী ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ টেলিফিল্মটি। আশা করি দর্শকদের ভালো লাগবে। আগামীতে দর্শকদের জন্য আসছে আরও কিছু ভিন্নধর্মী কাজ।
টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ইরফান সাজ্জাদ, তানজিকা আমিন, তাসনুভা তিশা, আরজে সাব্বির হাসান লিকন, শেলী আহসান শেলী প্রমুখ।

এছাড়াও গানের কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী আবু বকর সিদ্দিক নাভিদ।

টেলিফিল্মটি আগামী ২৭ অক্টোবর শনিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি