ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

৭৪ ওভারে ২৪৮/৩

তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ১১ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৩৪, ১১ নভেম্বর ২০১৮

মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে টসে জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। সিরিজ বাঁচানোর ম্যাচে বাংলাদেশ দলে এসেছে তিন পরিবর্তন। তবে ব্যাটিংয়ের শুরুটা একটুও ভালো হয়নি তাদের। শুরুতেই তিন উইকেট হারিয়ে দারুণ চাপে বাংলাদেশ।
দলের হয়ে কোন রান না করেই জারভিসের বলে আউট হন ওপেনার ইমরুল কায়েস। এরপর ব্যক্তিগত ৯ রানের মাথায় দলের ১৬ রানে ফেরেন লিটন দাস। সিলেট টেস্টের পর ঢাকা টেস্টেও পুরোপুরি ব্যর্থ দুই ওপেনার। তাদের আউটের পর  ঢাকা টেস্টে অভিষেক হওয়া মোহাম্মদ মিঠুনও ফিরে যান।
দ্বিতীয় টেস্টের দলে ফিরেছেন মুস্তাফিজ। সঙ্গে ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও পেসার খালেদ আহমেদের অভিষেক হয়েছে। দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। এছাড়া প্রথম টেস্টের দলে থাকা পেসার আবু জায়েদ ও স্পিনার নাজমুল ইসলাম নেই দলে।
শেষ খবর পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ- ৭৪ ওভারে ২৪৮/৩
বাংলাদেশ একাদশ :
লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।
জিম্বাবুয়ে একাদশ :
হ্যামিলটন মাসাকাদজা, ব্রেইন চেরি, ব্রেন্ডন টেইলর, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেগিস চাকাভা, মাভুতা, ডোনাল্ড ট্রিপানো, কাইল জারভিস, টেন্ডি সাতারা।  
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি