ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তিন ঘণ্টা বন্ধের পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ১৭ মে ২০২২

গাজীপুরের শ্রীপুর স্টেশনের কাছে কারখানা নির্মাণে ব্যবহৃত লোহার বেশকিছু খুঁটি রেললাইনের উপর পড়ে যাওয়ায় ঢাকা-ময়মনসিংহ রুটে প্রায় তিন ঘণ্টা বন্ধের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। 

সোমবার রাত পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেললাইনের শ্রীপুর-গোসিঙ্গা সড়কের কাছে এ ঘটনা ঘটে। ফলে রাত ১১টা পর্যন্ত ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস কাওরাইদ রেল স্টেশনে, ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেসকে আউটার সিগন্যালে দাঁড়িয়ে থাকতে হয়। 

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি স্টিল বিল্ডিং তৈরি কারখানা থেকে অপর একটি নির্মাণাধীন কারখানায় লোহার তৈরি বেশ কয়েকটি খুঁটি নিয়ে একটি ট্রাক শ্রীপুর রেল স্টেশন এলাকা পার হচ্ছিল। পার হওয়ার সময় হঠাৎ ওই ট্রাক থেকে লোহার বেশকিছু খুঁটি পড়ে যায়।

চালক লোহার খুঁটিগুলো রেখেই ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে পুরোপুরি ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।  

রেল কর্তৃপক্ষ ক্রেন এনে লোহার মালামাল অপসারণ করে। প্রায় তিন ঘণ্টা বন্ধের পর এই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান স্টেশন মাস্টার।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি